ঢালিউডের সুপার স্টার শাকিব খান। নায়িকা বুবলিকে দ্বিতীয় বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ্যে এলে তিনি সমালোচিত হন। এরই মধ্যে বর্তমান সময়ের এক নায়িকার সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

এবার আলোচিত চিত্রনায়ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। তিনি গণমাধ্যমকে বলেন, ‘বর্তমান সময়ে বাংলাদেশের সবচেয়ে সুদর্শন একমাত্র হিরো শাকিব খান।

ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য শাকিব একটা ফ্যাক্ট। সেজন্য শাকিব বাবার কাছে অনেকেই ফুঁ নিতে যান। ‘বাবার দরবার’ বলছি কারণ অনেকে পীর বিশ্বাস করে। পীরের কাছে ফুঁ নিতে যায়। শাকিব বাবার কাছেও অনেকে যায়। তবে শাকিব বাবার দরবারে কেউ ফেরে না খালি হাতে।’

শাকিব খান বাংলাদেশের নাম্বার ওয়ান হিরো উল্লেখ করে সিদ্দিকুর আরো বলেন, ‘তার মানে সে বাংলাদেশের সার্বভৌমত্ব ক্যারি করে। বাংলাদেশের পতাকা ক্যারি করছে- এটা অস্বীকার করার কিছু নেই। তার বিকল্প গত দশ বছরেও দেখিনি।

মান্না ভাই মারা যাওয়ার পর থেকে শাকিব ভাই বাংলা ফিল্মকে একটা ভালো জায়গায় নিয়ে গেছে। আল্টিমেটলি শাকিবের কাছে যদি কেউ না যায় তাহলে তো সে কারো কাছে ফুঁ দিতে যাবে না। অতএব ফুঁয়ের আশায় যদি কেউ যায় সে ভুল করছে।’